বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

কুষ্টিয়ায় সাংবাদিক নাসিরের উপর হামলায় প্রেসক্লাবে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদকঃ
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি'র আয়োজনে ১১ অক্টোবর বিকেল ৫টায় কেপিসি চত্বরে 

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি'র সদস্য দৈনিক আরশীনগর পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক নাসির উদ্দিন এর উপর হামলা ও বাড়ীঘর ভাংচুর লুটপাট কারী এলাকার চিহ্নিত সন্ত্রাসী মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি'র মানববন্ধনে কেপিসি'র কোষাধ্যক্ষ ইসমাইল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি'র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানা,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কায়সার, দপ্তর সম্পাদক এস এম ওয়ালিদুজ্জামান শুভ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আকতার উন নবী মনা, ধর্মীয় সম্পাদক সাইফ উদ্দিন আল আজাদ,নির্বাহী সদস্য মিলন খন্দকার, নির্বাহী সদস্য কে এম শাহীন রেজা, আজকের দর্পন পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি রফিকুল ইসলাম,দৌলতপুর বার্তা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম রেজা বাচ্চু সহ কেপিসি'র সদস্যরা। এ সময় বক্তারা বলেন  অতি দ্রুত এই মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে তা না হলে কঠিনতম কঠিন আন্দোলনের ডাক দেবে সাংবাদিক সমাজ। এছাড়াও এই মানববন্ধনে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেস ক্লাব কে পিসির সদস্য ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি'র  সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে দৌলতপুর তৃণমূল নেতা কর্মীদের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়ার নিউজঃ কুষ্টিয়ার দৌলতপুরে বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের আয়োজনে শান্তি সম...