শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

দৌলতপুরে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশনের বিক্ষোভ মিছিল

দৌলতপুর প্রতিনিধিঃ বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটির সভাপতি ও তরুণ আওয়ামী লীগ নেতা প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম এর নির্দেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) দৌলতপুর উপজেলার থানা বাজার থেকে একটি মিছিল বের হয়ে বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে সংক্ষিপ্ত সমাবেশ করে।
এতে অংশগ্রহণ করেন- শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কামরান আহমেদ রাজীব, দৌলতপুর উপজেলা শাখা সাধারণ সম্পাদক মোঃ সুজা উদ্দীন রিগ্যান, দৌলতপুর সদর ইউনিয়ন শাখার সভাপতি ফয়সাল আহমেদ পাভেল, রিফায়েতপুর ইউনিয়ন শাখার সভাপতি শেখ আরেফিন ফয়সাল, সাধারণ সম্পাদক মোঃ রানা শেখ প্রমুখ।
এছাড়াও শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
এসময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করে নির্বাচন বানচাল করতে চায়। তাদের সে সুযোগ দেওয়া হবে না।

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে।
বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না। বিএনপিকে রাজপথেই মোকাবিলা করা হবে। দৌলতপুরের মাটি বঙ্গবন্ধুর ঘাঁটি, জননেত্রী শেখ হাসিনার ঘাঁটি, আওয়ামী লীগের ঘাঁটি। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে দৌলতপুর তৃণমূল নেতা কর্মীদের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়ার নিউজঃ কুষ্টিয়ার দৌলতপুরে বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের আয়োজনে শান্তি সম...